মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৩

parking challenge 3D গেমস এন্ড্রয়েড ফোনের জন্য ফুল ভার্সন। না খেলছেন তো মিস করছেন।

সবাইকে আমার সালাম এবং শুভেচ্ছা।
এন্ড্রয়েড গেমস এবং সফটওয়্যার নিয়ে আমি পূর্বে বেশ কয়েকটা পোস্ট করেছিলাম, এবং আপনাদের কাছ থেকে দারুন সাড়া ও পেয়েছি, আর অনেকে আবার বলেছেন যাতে আরো গেমস এবং সফটওয়্যার শেয়ার করি। তারই ধারাবাহিকতায় আমার আজকের পোস্ট আপনাদের জন্য ( আপনি যদি এন্ড্রয়েড দিয়ে নেট ইউজ করেন তাহলে সরাসরি ডাউনলোড করে ইন্সটল করতে পারেন আপনার এন্ড্রয়েডে,পিসির দরকার হবেনা,কারন কোন র‍্যার বা ফাইল ফোল্ডারে যুক্ত করিনাই আপনাদের সুবিধার জন্য )
আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম আমার পিয় থেকে প্রিয় একটি গেমস, আমি যে দিন থেকে এন্ড্রয়েড এ হাত দেই ঠিক সেদিন থেকেই আমি এই গেমস টি নিয়মিত খেলি এবং আমার খুব ভাল লাগে এই গেমস টি, আশা করি আমার মত আপনাদের ও ভাল লাগবে এই গেমস টি, এবং মন্তব্য জানাতে ও ভুল করবেন না।
আসুন এবার গেমস টার কিছু দিক নির্দেশনা দেই।
এই গেমসটিতে মোট ১০টি এর মত ধাপ পাবেন, আপনি এই ১০টি ধাপ যদি ফাইনাল খেলে শেষ করতে পারেন তাহলে আরো ১০টি ধাপ আপডেট হয়ে যুক্ত হবে, তবে অতো হেলাফেলা ব্যাপার নয়, ৩/৫/৭  নং ধাপ গুলি আমার কাছে অনেক কঠিন মনে হয় এবং আমি নিয়মিত খেলে এই ৩টি ধাপ পার হতে পারিনি, জানিনা আপনারা পারেন কিনা!!! কেউ পারলে জানাবেন।
এবং প্রতিটি ধাপ ফার হতে আপনাকে ৩বার করে চান্স ও দেওয়া হবে।জদি ১চান্সে পার হয়ে সঠিক ভাবে পারকিং করতে পারেন,আপনার ওই ধাপ টি ভাল স্টার পাবেন সাথে সাথে। এবং ধরুন আপনি( উদাহরন স্বরূপ বলছি) ১ বা ২ ধাপ টি খেলবেন না বা পারছেন না, বা খুব সহজে পার হয়ে গেলেন। তখন আপনি ফোনের প্রিভিয়াস বাটমে প্রেস করলে ডিসপ্লেতে অপশিন পাবেন Next Label” নামে সেটি ক্লিক করলে পরের ধাপ টিতে চলে জেতে পারবেন।
দেখুন ছিত্র গুলি কেমন এই গেমস টি
গেমসটি ডাউনলোড করতে ক্লিক করুন এখানে
গেমস এর সাইজ ১১.৮ এমবি । আশা করি এন্ড্রয়েড ১.৫ এর উপর সকল ভার্সন সমর্থন করবে।
আশা করি সবাই মন্তব্য জানাবেন, এটা একমাত্র এন্ড্রয়েড ভিবাগ পোস্ট তাই শুধুমাত্র এন্ড্রয়েড ভক্তদের থেকেই সাড়া পাব বলে বিশ্বাস।
আজ আর নয়, সবাই ভাল থাকুন
like my fb page 

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন